আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাকসুদার মৃতদেহ উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক কারখানার মহিলা শ্রমিকের মৃতদেহ ভাড়া বাড়ির পাশে ময়লাস্থুপ থেকে উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে স্থানীদের সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানা পুলিশ উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকার হাজী আব্দুল রশিদ মিয়ার ভাড়া বাড়ির পাশের ময়লার স্তুপ থেকে এ তরুনীর মৃতদেহ উদ্ধার করেন।রুপগঞ্জ থানা্র পুলিশ ও স্থানীয়রা জানান, মাকসুদা নামের এ তরুনী স্থানীয় ফারিয়া স্পিনিং মিলে চাকুরী করত।

সেপ্টেম্বর মাসের ১ তারিখে বরাব এলাকায় হাজী আব্দুল রশিদের বাড়িতে একটি রুম ভাড়া নেন। মৃত মাকসুদার স্বামী একজন রিক্সা চালক। তারা একি সাথে এ বাড়িতে থাকতেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন, বুধবার রাতে যে কোন এক সময় মাকসুদাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে ময়লার স্তুপে ফেলে রেখেছে। ঘটনার পর থেকে তার স্বামী রাব্বানি মিয়া পলাতক রয়েছে। মৃত মাকসুদার ও রাব্বানির পরিচয় জানতে এবং ভাড়াটিয়া নিবন্ধন ফরম পুরন করা হয়েছে কিনা এমন প্রশ্ন বাড়ির মালিক আব্দুল রশিদ মিয়া এড়িয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক বিষয়াদি নিয়ে রাব্বানির সঙ্গে মাকসুদা বেগমের প্রায় সময়ই ঝগড়া-বিবাদ হতো। স্বামী রাব্বানিসহ ননদ পিয়ারা বেগম ও তার স্বামী বাবুল মিয়া মিলে প্রায় সময়ই মাকসুদা বেগমকে শারিরিক নির্যাতন করতো। ঘটনার পর থেকেই রাব্বানি ও বাবুল মিয়া পলাতক রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ